ঢাকা বিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

চাকরির খবর
Spread the love

ঢাকা বিশ্ববিদ্যালয় : স্বাস্থ্য অর্থনীতি ইনস্টিটিউটে একটি সহযােগী অধ্যাপকের স্থায়ী শূন্য পদ পূরণের জন্য রেজিস্ট্রারের দফতর হইতে প্রাপ্তব্য নির্ধারিত ফরমে বাংলাদেশী নাগরিকদের নিকট হইতে দরখাস্ত আহ্বান করা যাইতেছে। বেতন স্কেল ৫০,০০০-৭১,২০০/- টাকা (জাতীয় বেতন স্কেল-২০১৫)।

শিক্ষাগত যােগ্যতা : প্রার্থীদের অবশ্যই স্বাস্থ্য অর্থনীতি বিষয়ে উচ্চতর যােগ্যতার অধিকারী হইতে হইবে। তাহাদের স্বাস্থ্য অর্থনীতি বিষয়ে পি-এইচ, ডি, কিংবা সমমানের ডিগ্রী থাকা বাঞ্ছনীয়। বিশ্ববিদ্যালয়ে কিংবা কোন উচ্চতর গবেষণা প্রতিষ্ঠানে তাহাদের কমপক্ষে ০৭ (সাত) বৎসরের শিক্ষাদান এবং গবেষণার অভিজ্ঞতা থাকিতে হইবে। স্বীকৃত মানের গবেষণা পত্রিকায় তাঁহাদের প্রকাশিত মৌলিক প্রবন্ধ থাকিতে হইবে। শিক্ষক হিসাবে অভিজ্ঞতা ও দক্ষতা এবং বিশ্ববিদ্যালয়ের তান্যান্য ক্ষেত্রে বিশেষ করিয়া ছাত্র/ছাত্রীদের সামগ্রিক শিক্ষা।

ও শিক্ষা আনুষঙ্গিক কর্মকাণ্ড পরিচালনায় বিশেষ অবদানও যােগ্যতা হিসাবে গণ্য করা হইবে। রেজিস্ট্রারের অনকলে প্রদেয় ১.০০০/- (এক হাজার) টাকা মূল্যের পে-অর্ডার/ব্যাংক ড্রাফটসহ ১১ (এগারাে) কপি দরখাস্ত রেজিস্ট্রারের নিকট পৌছাইতে হইবে। দরখাস্তের প্রত্যেক কপির সহিত সার্টিফিকেট, মার্কশিট, প্রশংসাপত্র এবং অভিজ্ঞতার প্রমাণপত্রের সত্যায়িত প্রতিলিপি সংযুক্ত করিতে হইবে। চাকুরিরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে দরখাস্ত প্রেরণ করিতে হইবে।

দরখাস্ত গ্রহণের শেষ তারিখ ২৮-১২২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *