ব্রাক এনজিও তে শাখা হিসাব কর্মকর্তা পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

চাকরির খবর
Spread the love
নিয়ােগ বিজ্ঞপ্তি
ব্র্যাক বিশ্বের সর্ববৃহৎ বেসরকারী উন্নয়ন সংস্থা যা ১৯৭২ সাল থেকে আর্থ-সামাজিক | কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে টেকসই দারিদ্র্য বিমােচনে কাজ করে যাচ্ছে। ব্র্যাক অর্থ ও হিসাব বিভাগ এ মাঠ পর্যায়ে কাজ করতে আগ্রহী ও যােগ্যতাসম্পন্ন। প্রার্থীদের নিম্নলিখিত পদে আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে:
শাখা হিসাব কর্মকর্তা
কার্যবিবরণী:

– দৈনিক আর্থিক লেনদেন সম্পূর্ণ করে হিসাবভুক্ত করা

– নিয়মিত ব্যাংক লেনদেন সম্পূর্ণ করা।

– ব্যাংক সমন্বয় বিবরণী প্রস্তুত করা

– সকল ধরনের রেজিষ্টার এবং ফাইল হালনাগাদ ও সংরক্ষণ করা

– সংস্থার অর্থ ও হিসাব সংক্রান্ত অন্যান্য কার্যাবলি সম্পূর্ণ করা

শিক্ষাগত যােগ্যতা
যে কোন স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে বাণিজ্যে স্নাতক এবং শিক্ষাজীবনের সকল পরীক্ষায় ন্যূনতম ২য় বিভাগ/শ্রেণী অথবা সমমানের জিপিএ/সিজিপিএ থাকতে হবে।

বেতন

 সংস্থার নীতিমালা অনুযয়ী
কর্মস্থলঃ ব্র্যাক মাঠ কার্যালয় সুবিধাসমূহ: উৎসবভাতা, আনুতােষিক, প্রদায়ক ভবিষ্যনিধি, স্বাস্থ্য এবং জীবনবীমা ও অন্যান্য। আবেদনের শেষ তারিখ: নভেম্বর ৩০, ২০২০
ব্র্যাক দৃঢ়ভাবে বিশ্বাস করে যে, বয়স, জাতি, ধর্ম, লিঙ্গ, প্রতিবন্ধিতা বা গােষ্ঠীগত পরিচয় নির্বিশেষে প্রতিষ্ঠানের প্রত্যেক কর্মী, সরবরাহকারী, সহযােগী প্রতিষ্ঠান, অতিথি ও সেবাগ্রহীতা এবং শিশু, তরুণ ও বিশেষ চাহিদাসম্পন্ন প্রাপ্তবয়স্কসহ । সমাজের প্রত্যেক সদস্যের যে কোনাে ধরনের ক্ষতি, নিপীড়ন, অবহেলা, হয়রানি ও | শােষণ থেকে সুরক্ষা পাওয়ার অধিকার আছে। ব্র্যাক সমসুযােগভিত্তিক নিয়ােগকারী। প্রতিষ্ঠান হতে পেরে গর্বিত। আমাদের মূল্যবােধ ও বিশ্বাসে বিশ্বাসী সকলে যাতে এই প্রতিষ্ঠানে কাজ করার সুযােগ পান সেজন্য সম্ভাব্য সবকিছু করার ব্যাপারে আমরা অঙ্গীকারাবদ্ধ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *