যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিরাও ট্রাম্পকে নিয়ে উদ্বিগ্ন

আন্তর্জাতিক
Spread the love

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ট্রাম্প করোনায় আক্রান্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা। ডোনাল্ড ট্রাম্প কিভাবে কওনা আক্রান্ত হলেন তার নিয়ে দুশ্চিন্তা কাটেনি এখনও গবেষকদের। স্থানীয় সময় শনিবার একটি ভিডিও বার্তায় মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প জানাই দূরত্ব নির্বাচনে প্রচারণায় তিনি ফিরে আসবেন আশাবাদী।

মার্কিন গণমাধ্যমগুলো জানিয়েছেন ডোনাল্ড ট্রাম্পের ব্যক্তিগত কারিও কর্নাই আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। ডোনাল্ড ট্রাম্পের শারীরিক অবস্থা নিয়ে উদ্বিগ্ন বাংলাদেশী প্রবাসীরা। সুপ্রিম কোর্টের নিয়োগের মনোনয়ন নিয়ে বিরোধিতার মুখে করেছিলেন ডোনাল্ড ট্রাম্প। কেইবা জানত সে বিচারক অনুষ্ঠান বিপদের প্রধান হাতিয়ার হয়ে দাঁড়াবে তার জন্য। এই অনুষ্ঠানের পরে প্রকাশ পায় করণা আক্রান্ত ফার্স্ট লেডির।

করণ আক্রান্ত হয়ে ফাস্ট লেডি যোগ দেন মনোনয়ন অনুষ্ঠানে। এবং তার মাধ্যমে আরও 10 জনের করণা শনাক্তের হার বৃদ্ধি পায়। এমন অবস্থায় প্রশ্ন ওঠে, তিনি কি করোনা আক্রান্ত হয়েই মনোনয়ন অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন? এদিকে করণা আক্রান্ত ডোনাল্ড ট্রাম্পের এরপর এক শারীরিক অবস্থার খবর পাওয়া যাচ্ছে। চিকিৎসকরা জানিয়েছেন ট্রাম্পের শারীরিক অবস্থার অবনতি এখনো হয়নি, তিনি এখনো স্থিতিশীল আছেন। এর আগে চিফ অব ফাস্ট মার্ক মিডোস জানান, ডোনাল্ড ট্রাম্প এর জ্বর নেই, তবে শুক্রবার অক্সিজেনের মাত্রা হত পানামা করেছে।

এই অবস্থায় প্রেসিডেন্ট কে সাপ্লেমেন্টাল দেওয়া হয়েছে জানিয়েছেন গণমাধ্যম সিএনএন। সিএনএন জানিয়েছেন পরবর্তী 48 ঘন্টা প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এর জন্য ঝুঁকিপূর্ণ। অসুস্থ শরীর নিয়ে হাসপাতাল থেকে একটি ভিডিও বার্তা প্রকাশ করেন ডোনাল্ড ট্রাম্প। ভিডিওবার্তায় তিনি বলেন, আমি ভালো আছি। তবে জানা যায় অসুস্থ হয়েও হসপিটালে ভর্তি হতে চাননি ডোনাল্ড ট্রাম্প। কিন্তু তাকে জোর করে এডমিশন করানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *