bangla bbc news

স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আইনজীবী আটক

বাংলাদেশ
Spread the love

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার বড় সিঙ্গিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে হাবিবুর রহমান বয়স ২৮, নামের এক আইনজীবী কে আটক করেছেন জেলা পুলিশ। ১১ সেপ্টেম্বর রোজ শুক্রবার দুপুরে পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার মির্জা গোলাম হাফিজ ডিগ্রী কলেজ মরে সুশীলের নিজস্ব বসতবাড়িতে এ ঘটনাটি ঘটে।

ধর্ষণের ঘটনায় স্কুল ছাত্রীর বাবা সেপ্টেম্বর শুক্রবার রাতে আটোয়ারী থানায় আইনজীবী হাবিবুর রহমানকে প্রধান আসামি করে তার দুই সহযোগী সুশীল এবং সুশীলের স্ত্রী সহ ৩ জনের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন। তদন্ত করে জানা যায় হাবিবুর রহমান ওই স্কুলছাত্রী বাবার সাথে আর্থিক লেনদেন প্রায় মাঝেমধ্যে তাদের বাড়িতে যাতায়াত করতো ওই সুবাদে স্কুল ছাত্রীর সাথে পরিচয় হয়।

10 সেপ্টেম্বর বৃহস্পতিবার ওই স্কুলছাত্রীর তার নানার বাড়িতে বেড়াতে গেলে আইনজীবী হাবিবুর রহমান ওই স্কুলছাত্রী বাবা জন্য বাজারে অপেক্ষা করছে এমন কথা বলে ১১ সেপ্টেম্বর কৌশলে ডেকে নিয়ে গিয়ে উপজেলা মির্জা গোলাম হাফিজ ডিগ্রী কলেজ মোড় এলাকায় সুশীলের বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে কিশোরীকে। এমন সময় স্কুলছাত্রীর চিৎকারে এলাকাবাসীর দ্রুত ঘটনাস্থলে আসে এবং অভিযুক্ত আইনজীবী হাবিবুর রহমানকে আটক করেন।

তারপর আটককৃত হাবিবুর রহমানকে আটোয়ারী থানা পুলিশকে খবর দিলে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে থানায় ধরে নিয়ে আসেন। এদিকে এলাকাবাসী স্কুল শিক্ষার্থীকে আহত অবস্থায় উদ্ধার করে অটোয়ারি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। শিক্ষার্থীকে উন্নত চিকিৎসার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

স্কুল ছাত্রীর মা জানান মা-মেয়েকে জোরপূর্বক ভাবে ধর্ষণ করেছেন আইনজীবী হাবিবুর রহমান আমি তার বিচার চাই। পঞ্চগড় হসপিটালের ডাক্তার রাফি মোজাম্মেল জানান সুস্থ অবস্থায় ছাত্রীকে হসপিটালে ভর্তি করা হয়েছে। আমরা তার প্রাথমিক চিকিৎসা করেছি এবং পরীক্ষার জন্য প্রাথমিক নমুনা সংগ্রহ করেছি। শনিবার মেডিকেল টিম এসে বিষয়টি নিশ্চিত করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *